• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাম বদলে ভিলিয়ার্স এখন পরিতোষ পান্ত!

/ ৪৮৮ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

শ্যামলবাংলা ডেস্ক : আইপিএলে অংশ নিতে প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আছেন। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার প্রস্তুতি নিচ্ছে তিনি। করোনা মহামারীর সঙ্গে লড়ছে ভারতে। আইপিএল তাই আমিরাতে। সেখান থেকেই করোনা যোদ্ধাদের সম্মান জানাচ্ছেন ভিলিয়ার্সরা। করোনা মহামারীর কারণে এখনও খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ভারত। অনাহারে দিন কাটাতে হচ্ছে অনেকের। সেই অনাহারীদের মুখে খাবার তুলে দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন পরিতোষ পান্ত নামের এক ভারতীয়।

Shamol Bangla Ads

নাম পাল্টে ফেলেছেন ব্যাঙ্গালুরুর বিরাট কোহলি -ক্রিস মরিসরা। ছবি: সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নেওয়া।
পরিতোষের ওই মানবিক কাজ মন ছুঁয়ে গেছে এবি ডি ভিলিয়ার্সের। তিনি তাই টুইটার ও ইনস্টাগ্রামে তার নাম পরিবর্তন করে রেখেছেন পরিতোষ পান্ত। এছাড়া ভিলিয়ার্সের জার্সির পেছনেও লেখা হবে পরিতোষের নাম। ভারতীয় এই পরিতোষ মূলত একজন হোটেল ব্যবসায়ী। করোনার মধ্যে অন্তত সাড়ে তিন হাজার লোকের মুখে তিনি বিনামূল্যে খাবার তুলে দিয়েছেন। শুধু ভিলিয়ার্স নন আইপিএলের দল ব্যাঙ্গালুরুর অন্যদের জার্সির পেছনেও লেখা থাকবে করোনা যোদ্ধাদের নাম। সম্মান দেখানো হবে অন্যভাবেও। ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলির জার্সিতে যেমন লেখা হবে ‘মাই কভিড হিরোস’। এর আগে ইংল্যান্ড ক্রিকেট দল তাদের অনুশীলন জার্সিতে করোনা যোদ্ধাদের নাম লিখেছিল।

পরিতোষ পান্ত নামের টুইটার থেকে ডি ভিলিয়ার্স টুইটও করেছেন, ‘পরিতোষকে আমার স্যালুট। যিনি পূজার সঙ্গে ‘প্রজেক্ট ফিডিং ফ্রম ফার’ চালু করেছেন। প্রতিদিন দুই বেলা অসহায়দের মুখে খাবার তুলে নিয়েছেন। তার এই মানবতার জন্য আমি চলতি মৌসুমে জার্সির পেছনে তার নাম লিখে খেলবো।’ ডি ভিলিয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন পরিতোষ। তার স্বপ্ন পূরণের জন্য যারা অনুদান দিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!