ads

সোমবার , ২২ এপ্রিল ২০২৪ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঝিনাইগাতী উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপির ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

খোরশেদ আলম, ঝিনাইগাতী
এপ্রিল ২২, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি নেতা ২ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ২২ এপ্রিল সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন।

Shamol Bangla Ads

ওই দুই চেয়ারম্যান প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু ও বিএনপি নেতা মিজানুর রহমান।

এছাড়া উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান মনোনয়ন প্রত্যাহারের আবেদন করলেও নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ায় সেটি এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত করা হয়নি। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির ওই তথ্য নিশ্চিত করেছেন।

Shamol Bangla Ads

এদিকে শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আগেই মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দিয়ে রাখা জেলা জামায়াতের সেক্রেটারী নুরুজ্জামান বাদলও এদিন আনুষ্ঠানিকভাবে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৮ মে অনুষ্ঠিত এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঝিনাইগাতী উপজেলা থেকে আওয়ামী লীগ সমর্থিত ৩ জন ও বিএনপি সমর্থিত ৩ জন এবং জাসদ সমর্থিত একজনসহ ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!