• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মুনমুনের দুঃসময়ে পাশে দাঁড়ালেন ময়ূরী

/ ৫২২ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক || নব্বই দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। সম্প্রতি টাংগাইলের সখিপুরে মসজিদের সামনে নেচে জনরোষানলে পড়েন তিনি। এর রেশ কাটতে না কাটতেই তার সংসার ভাঙনের খবর মিডিয়ায় চাউর হয়। এসব নিয়ে বেশ খারাপ সময় পার করছেন এই নায়িকা। এমন সময় তার পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত্রাঙ্গনের অনেকেই। মুনমুনকে সাহস দিয়েছেন গুণী নির্মাতা মালেক আফসারি, নব্বই দশকের আরেক চাহিদা সম্পন্ন নায়িকা ময়ূরী, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানসহ অনেকে।

Shamol Bangla Ads

সম্প্রতি মুনমুন ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন—জীবনে অনেক ঝড়ের মোকাবিলা করেছি ঠিক, কিন্তু এমন ঝড় আসতে পারে ভাবিনি কখনো। তবে কথায় আছে বিপদেই বন্ধুর পরিচয়। যারা আমাকে সহযোগিতা থেকে শুরু করে মানসিক সাপোর্ট দিয়েছেন তাদের জানাই আমার অন্তর থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। শুরু থেকেই আমার উস্তাদ মালেক আফসারি স্যার সাহস দিয়েছেন, ভেঙে পড়তে না করেছেন, বলেছিলেন, দেখি কি করা যায়।

তিনি আরও লিখেন—ময়ূরী ছোট বোনটি আমার জন্য খুব মন খারাপ করেছে, বার বার সান্ত্বনা দিয়েছে। বোন তোকে প্রাণ ভরা ভালোবাসা।
‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!