ads

বুধবার , ১৬ নভেম্বর ২০১৬ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

আ’লীগ ক্ষমতায় আসলে গণতন্ত্র বিপন্ন হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৬, ২০১৬ ৬:৪৮ অপরাহ্ণ

Fakhrulঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে গণতন্ত্র বিপন্ন হয়। বর্তমান দেশে মতপ্রকাশের, কথা বলার স্বাধীনতা নেই। মৌলিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে। সংবাদ পত্রের স্বাধীনতাও নেই। লাইসেন্স বাতিলের ভয়ে গণমাধ্যম সত্য ঘটনা প্রকাশ করতে পারছেনা। তিনি ১৬ নভেম্বর বুধবার বিকেলে ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বরে জেলা যুবদলের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।
চৌধুরী মহেবুল্লাহ আবু নুরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সদস্য মির্জা ফয়সল আমিন, জেলা বিএনপির আহবায়ক তৈমুর রহমান, যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যালবাট পি.কষ্ট্রা, সহ-সভাপতি আব্দুল খালেক, ফরহাদ হোসেন আজাদ, মাহবুব হোসেন তুহিন প্রমুখ।
মির্জা ফখরুল বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে সব ধর্মের মানুষকে হত্যা করা হয়েছে। দাঙ্গা লাগিয়ে বাড়িঘর ভিটে মাটি ছাড়া করা হয়েছে। বাড়ি ঘরে আগুন দেওয়া হয়েছে। গোটা দেশ কারাগার বানানো হয়েছে।
তিনি আরও বলেন, বিএনপিসহ বিভিন্ন বিরোধী দলের দুই হাজার নেতা কর্মীকে হত্যা করা হয়েছে। ৫ হাজার নেতা কর্মীকে গুম করা হয়েছে। বিএনপির নেতা সালাউদ্দিনকে ভারতের ত্রিপুরার শিলংয়ে আটকে রাখা হয়েছে। তাকে এখনও মুক্তি দেয়া হচ্ছে না।
মির্জা ফখরুল বলেন, মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে এই সরকার গণতন্ত্র মুক্তিকামী মানুষকে খুন,গুম ও বিনা বিচারে বন্দিকরে রাখছে। দেশ স্বাধীনের পর বাহাত্তরে গণতন্ত্রের গলাটিপে হত্যা করা হয়। এর ধারাবাহিকতায় এখনও অব্যাহত রয়েছে। আওয়ামীলীগ সরকারে আসলে দেশের মানুষ নিরাপত্তাহীনতায় ভোগে।
তার বক্তব্য শেষে সম্মেলনে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এর আগে সকালে মির্জা ফখরুল ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের পোকাতি গ্রামের সন্ত্রাসীদের হামলায় ক্ষতিগ্রস্ত ২টি মন্দির পরিদর্শন করেন।

error: কপি হবে না!