ads

সোমবার , ৬ মে ২০২৪ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় শেরপুরের আরও ৪ বিএনপি নেতা বহিষ্কার, মোট বহিস্কার ১০ জন

স্টাফ রিপোর্টার
মে ৬, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় শেরপুর জেলা বিএনপির সদস্যসহ নকলা উপজেলা বিএনপি ও যুবদলের আরও ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। ৪ মে শনিবার বিএনপির অফিসিয়াল ফেসবুক পেইজে দেয়া এক চিঠিতে ওই তথ্য নিশ্চিত করা হয়েছে।

Shamol Bangla Ads

বহিষ্কৃতরা হচ্ছেন জেলা বিএনপির সদস্য মুকসেদুল হক শিবলু, নকলা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম ও দেওয়ান মামুন এবং উপজেলা বিএনপির সহ-সভাপতি দেওয়ান কোহিনূর।

চিঠিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।

Shamol Bangla Ads

এর আগে আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় ঝিনাইগাতী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশাসহ বিএনপির ৬ নেতাকে বহিস্কার করা হয়। এ নিয়ে মোট জেলায় ১০ জন বিএনপি নেতাকে বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃত অন্যান্যরা হচ্ছেন শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম সাইফুল মালেক, শ্রীবরদী শহর বিএনপির ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাদশা, শ্রীবরদী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জুবায়দুল ইসলাম রাজন ও শ্রীবরদী উপজেলা গোসাইপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি সাদমান সৌমিক মুন এবং ঝিনাইগাতী উপজেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক মেহেদী হাসান মামুন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!