• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদীতে গৃহকর্মী নির্যাতনের ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন-স্মারকলিপি প্রদান

/ ৬৩৩ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরের শ্রীবরদীতে ১০ বছর বয়সী শিশু গৃহকর্মী সাদিয়া ওরফে ফেলি’র উপর অমানষিক নির্যাতনকারী গৃহকর্ত্রী রুমানা জামান ঝুমুরের দ্রুত সময়ের মধ্যে বিচার ও গৃহকর্তা আওয়ামী লীগ নেতা আহসান হাবিব শাকিলকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর বুধবার সকালে মানবাধিকার সংস্থা আমাদের আইনের উদ্যোগে শহরের ডিসি অফিস গেইটের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে গৃহকর্মী সাদিয়ার নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়।
আমাদের আইনের জেলা সেক্রেটারী নাজমুল আলমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, আমাদের আইনের জেলা চেয়ারম্যান নূর-ই আলম চঞ্চল, কো-চেয়ারম্যান এডভোকেট নুরুল ইসলাম তালুকদার, এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ অংশ নেন। মানববন্ধন শেষে আমাদের আইনের পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Shamol Bangla Ads

উল্লেখ্য, শ্রীবরদী পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার দরিদ্র ট্রলিচালক সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া ওরফে ফেলি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল ও রুমানা জামান ঝুমুর (৩৫) দম্পতির বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো। কাজে সামান্য ভুল হলেই গৃহকর্ত্রী ঝুমুরের বেদম প্রহার ও খুন্তির ছ্যাকার কারণে তার মাথায়, পিঠে ও কাধে গুরুতর জখম ও দগদগে ক্ষতের সৃষ্টি হয়। পরে ৯৯৯-এ ফোন পেয়ে গৃহকর্মী সাদিয়াকে উদ্ধার ও গৃহকর্ত্রী ঝুমুরকে গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনা জানাজানি হওয়ার পর থেকে গৃহকর্তা শাকিল গা ঢাকা দেন। পরে শনিবার গৃহকর্ত্রী ঝুমুরকে আসামি করে থানায় একটি মামলা হয়।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!