ads

বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রেজাউল করিম বকুল
এপ্রিল ১৮, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ

শেরপুরে শ্রীবরদীতে মাই টিভির ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে উৎসবমুখর পরিবেশে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শ্রীবরদী লোকাল বয়েজ ও শেরপুর জেলা মাই টিভি দর্শক ফোরামের উদ্যোগে ১৭ মার্চ বুধবার সন্ধ্যায় শ্রীবরদী লোকাল বয়েজ মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

Shamol Bangla Ads

শেরপুর জেলা মাই টিভি দর্শক ফোরামের উপদেষ্টা ও শ্রীবরদী লোকাল বয়েজের পরিচালক এজেড রুমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন মাই টিভির শেরপুর জেলা প্রতিনিধি তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা।

মাই টিভির সাফল্য কামনা করে শুভেচ্ছা মূলক বক্তব্য রাখেন শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি রাকিবুল হাসান নবেল, শ্রীবরদী প্রেসক্লাব সভাপতি রেজাউল করিম বকুল, শেরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফুল ইসলাম, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনিনুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, প্রভাষক মিন্টু, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক এটিএম রায়হান রতন, তরুণ সাংবাদিক শাহিদুর রহমান কালু, সাবেক ছাত্রলীগ নেতা হীরা সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জুবাইদ, উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক ফজলুল করিম লাকি, উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসডি সোহেল রানা, উপজেলা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সজিব খান প্রমুখ।

Shamol Bangla Ads

এসময় বক্তারা মাই টিভির বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ প্রচারে মাধ্যমে আরও একধাপ এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যাক্ত করে মাইটিভির সফলতা কামনা করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!