ads

বুধবার , ১১ নভেম্বর ২০২০ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মোটরসাইকেলযোগে পালিয়ে বিয়ে করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১১, ২০২০ ৩:০১ অপরাহ্ণ

টাঙ্গাইল : প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে ঘর বাঁধতে চেয়েছিলেন কিশোর বাপ্পি ও কিশোরী সুকন্যা। কিন্তু পথিমধ্যে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার দাস পাড়ায় ঘাতক ট্রাক তাদের সহ তাদের বন্ধু সানিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সানি ও হাসপাতালে বাপ্পি এবং সুকন্যা মারা যায়। তারা রাতের আঁধারে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করতে যাচ্ছিলেন বলে জানিয়েছেন মেয়ের চাচা নিরব মিয়া। ১০ নভেম্বর মঙ্গলবার রাতে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের দাসপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হন। নিহতরা হলেন-দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আ.বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮), টাঙ্গাইল সদর থানার কাগমারা এলাকার আ.মান্নানের মেয়ে মমতা হিয়া সুকন্যা (১৫) ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফা মিয়ার ছেলে বাপ্পি (১৮)। নিহত সুকন্যা টাঙ্গাইলের বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

Shamol Bangla Ads

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বন্ধুর মোটরসাইকেলে নাগরপুরের ধুবড়িয়া গ্রামের মেয়ের নানাবাড়ি থেকে পালিয়ে দুই কিশোর-কিশোরী টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি কাঠ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-১৫২৭৮৭) ওই মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সানি নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর বাপ্পি ও সুকন্যা মারা যায়।
নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহালুল খান দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনার সংবাদ পেয়ে নিহতদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও ঘাতক চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

error: কপি হবে না!