• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু

/ ৫৬৭ বার পঠিত
প্রকাশকাল : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ : দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর দিয়ে শনিবার আবার পেঁয়াজ আমদানি শুরু হয়েছে। এদিন ভারতের মহদিপুর স্থলবন্দর থেকে ৭টি পেয়াঁজভর্তি ট্রাক সোনাসজিদ বন্দরে প্রবেশ করবে। সোনামসজিদ স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার সাইফুর রহমান ওই তথ্য নিশ্চিত করে জানান, গত সোমবারের আগের এলসি করা ৭টি পেয়াঁজভর্তি ট্রাক আজ সোনাসজিদ স্থলবন্দরে প্রবেশ করবে।

Shamol Bangla Ads

এ ব্যাপারে মহদিপুর সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রী ভূপতি মন্ডল জানান, আগের এলইও করা অর্ডারের ৭টি পেয়াঁজভর্তি ট্রাক সোনাসজিদ স্থলবন্দরে যাবে।
উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর নতুন করে কোনো আমদানি অর্ডার না নেয়ায় ভারত থেকে পেয়াঁজ আমদানি বন্ধ হয়ে যায়। ভারত সরকারের হঠাৎ এ সিদ্ধান্তের কারণে গত ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল থেকে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন হাট-বাজারে বর্তমানে ৬০ টাকা থেকে ৭০ টাকা কেজি হিসাবে পেঁয়াজ বিক্রি হচ্ছে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!