• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত নিউজপোর্টাল
শিরোনাম :
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৭ লাখ ৯০ হাজার ডোজ ফাইজারের টিকা পেল বাংলাদেশ বাংলাদেশসহ ১৪টি দেশে ৭৫% ফ্লাইট চালু করবে ভারত পঞ্চম ধাপে ঝিনাইগাতীর ৭টিসহ ৭০৭ ইউপির নির্বাচন ৫ জানুয়ারি নকলা ও নালিতাবাড়ীর ইউপি নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম ঝিনাইগাতীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার শিক্ষার্থীদের জন্য বিআরটিসি বাসের ভাড়া অর্ধেক হচ্ছে : সেতুমন্ত্রী দুর্দান্ত মুশফিক-লিটনে চট্টগ্রাম টেস্টের প্রথম দিন বাংলাদেশের সেঞ্চুরিতেই জবাব দিলেন লিটন শ্রীবরদীতে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইগাতী সাব-রেজিস্টার ও ভূমি অফিস চত্ত্বরে পানি থৈথৈ ॥ ভোগান্তিতে সেবাগ্রহীতারা

/ ৫৩২ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ গত ২ মাস যাবত পানিতে থৈথৈ শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সাব-রেজিস্ট্রার ও নলকূড়া ভূমি অফিস। দু’টি অফিসই উপজেলা পরিষদের সামনে পাশাপাশি অবস্থিত। এতে ভোগান্তিতে পড়েছেন সেবা নিতে আসা নারী-পুরুষরা।

Shamol Bangla Ads

জানা যায়, প্রতি বছর সামান্য বৃষ্টি হলেই অফিস দু’টির চত্ত্বরসহ এর আশপাশ ডুবে যায়। অফিসে আসা-যাওয়ার রাস্তায় থাকে হাঁটু পানি। বছর বছর এই ভোগান্তি বাড়ছেই। তবে এবার অতি বৃষ্টির ফলে গত ২ মাস ধরে সরকারি এই অফিস দু’টির পানি সরছেই না। হাঁটু-কোমর পানি মারিয়ে অফিসে আসা-যাওয়া করছেন কর্মকর্তা-কর্মচারী ও সেবাগ্রহীতারা। অফিস সূত্র জানায়, যে কোন সময় পানি উঠতে পারে অফিস ভবনে। আর অফিস ভবনে পানি ঢুকলে নষ্ট হবে সরকারের গুরুত্বপূর্ণ দলিল ও কাগজপত্র।

ঝিনাইগাতী সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক সমিতির সভাপতি গোলাম মনছুর আহাম্মেদ বলেন, এই অফিসটি প্রতি বছর সরকারকে কোটি টাকা রাজস্ব দিলেও কারও নজর নেই। পানির মধ্যে দিয়ে হেঁটে হেঁটে অফিসে আসতে হয়। দুর্ভোগের কথা স্বীকার করে দায়িত্বরত সাবরেজিস্ট্রার জুয়েল মিয়া জানান, ভোগান্তি কমাতে সংশ্লিষ্ট দপ্তরে বারবার অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ জানান, ভূমি অফিসটি দ্রুতই স্থানান্তর করা হবে। আর সাবরেজিস্ট্রার অফিস সংলগ্ন নতুন উপজেলা কমপ্লেক্স ভবন করা হবে। নতুন উপজেলা কমপ্লেক্স করার সময় সাবরেজিস্ট্রার অফিসের পানি নিস্কাশনের ব্যবস্থা করার পরিকল্পনা রয়েছে।


এই বিভাগের আরও খবর
Shamol Bangla Ads

error: কপি হবে না!
error: কপি হবে না!