ads

বৃহস্পতিবার , ২৫ জুলাই ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সাংবাদিকদের ইফতার পার্টিতে খালেদা জিয়া : নির্দলীয় নির্বাচনে আওয়ামী লীগ জিতলেও মেনে নেব

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২৫, ২০১৩ ৫:৫২ অপরাহ্ণ

BNP+Ifter+party++pic+1+(2)শ্যামলবাংলা ডেস্ক : বিএনপি চেয়ারপার্সন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি পুর্নব্যক্ত করে বলেছেন, ওই নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় এলেও তা মেনে নেব। তিনি বলেন, আলোচনা করে নির্দলীয় সরকার ফিরিয়ে এনে নির্বাচন দিন। ওই নির্বাচনে আপনারা জিতলে আপনাদের মেনে নেব এবং স্বাগত জানাব।
জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের যৌথ উদ্যোগে বুধবার আয়োজিত ইফতার মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আরও বলেন, ৫ সিটি কর্পোরেশনে নির্বাচনের পর তারা বুঝে গেছে ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে চায় না। তবে তাদের এ পাঁয়তারা সফল হবে না বলেও দাবি করেন তিনি। বিরোধী দলীয় নেতা সরকারকে উদ্দেশ্য করে বলেন, আমরা শান্তি চাই। গণতন্ত্র রক্ষা করতে চাই। আমরা হিংসার রাজনীতি চাই না। দেশে পরিবর্তনের রাজনীতি নিয়ে আসবো।
ইফতার পার্টিতে ১৮ দলীয় জোট ও অন্যান্য নেতার মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক নাজির আহমদ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী, জাপার সভাপতি শফিউল আলম প্রধান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট খন্দকার মাহবুব হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ। এছাড়া পেশাজীবী নেতাদের মধ্যে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমদ, সাবেক প্রো-ভিসি আ ফ ম ইউসূফ হায়দার, দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদ, নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহীউদ্দিন, নিউজ টুডের সম্পাদক রিয়াজ উদ্দিন, জাস্ট নিউজের সম্পাদক মুশফিকুল ফজল আনসারী, নতুন বার্তার সম্পাদক সরদার ফরিদ আহমেদ, ডা. এ জেড এম জাহিদ হোসেন, শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

error: কপি হবে না!