ads

বুধবার , ২০ জুন ২০১৮ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে এবার র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধ ॥ আরও এক মাদক ব্যবসায়ী নিহত

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২০, ২০১৮ ৪:২৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে এবার র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আল-আমিন ওরফে ফকির (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ১৯ জুন মঙ্গলবার রাতে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বুধবার দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত আল-আমিন ওরফে ফকির বলাইরচর গ্রামের সজিবর রহমানের ছেলে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে নিহত মাদক ব্যবসায়ী আল-আমিন ওরফে ফকিরের লাশ উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪ জামালপুর কোম্পানি কমান্ডার রাজীব কুমার দে বলেন, মঙ্গলবার রাতে র‌্যাবের একটি অভিযানিক দল মাদকবিরোধী অভিযানে শেরপুর সদরের চুনিয়ারচর এলাকায় যায়। ওইসময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। অভিযানিক দলটি ২ রাউন্ড গুলি ছুঁড়েছিলো। তবে সেসময় কোনো হতাহতের সংবাদ জানা যায়নি। বুধবার সকালে গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের সংবাদ জানা গেছে।
স্থানীয় সূত্র জানায়, নিহত আল-আমিন ওরফে ফকির এলাকায় একজন মাদক কারবারি হিসেবে পরিচিত ছিল। তার বাড়ি বলাইরচর হলেও সে চুনিয়ারচর গ্রামের নানাবাড়িতেই বসবাস করতো।
অন্যদিকে নিহতের পরিবারের দাবি, বুধবার রাতে নিহতের মামাতো ভাই সোহাগ ওরফে সোহাগ ডাকাত বাড়ি থেকে সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে ডেকে নিয়ে মোটর সাইকেলযোগে একসাথে বের হয়ে যায়। পরে রাত সাড়ে ৯ টার দিকে পরিবারের লোকজন শুনতে পারে সোহাগ ডাকাতকে র‌্যাব গুলি করেছে এবং আল আমিন পালিয়ে গেছে। কিন্তু বুধবার সকাল ১০ টার দিকে তার বাড়ির পাশেই একটি হলুদ ক্ষেতে আল আমিনের লাশ পড়ে থাকতে দেখে তার স্বজনরা। তাদের দাবি, আল আমিনকে র‌্যাব গুলি করে মেরেছে।
উল্লেখ্য, গত ২৪ মে রাতে সদর উপজেলার একই ইউনিয়নের সাতপাকিয়া এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আজাদ মিয়া ওরফে কালু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়।

error: কপি হবে না!