ads

মঙ্গলবার , ৭ জানুয়ারি ২০১৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যশোর, দিনাজপুর ও ঠাকুরগাঁও সহ সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা ও বাড়ি-ঘর ভাংচুরের প্রতিবাদে কুমিল­ায় মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ৭, ২০১৪ ৬:২৮ অপরাহ্ণ

55555-1তাপস চন্দ্র সরকার, কুমিল­া :  দশম জাতীয় সংসদ নির্বাচনে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায় অংশ গ্রহণ করায় যশোর, দিনাজপুর ও ঠাকুরগাঁয়ে হিন্দু সম্প্রদায়ের বাড়ী-ঘর, মন্দির ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করার প্রতিবাদে  মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কুমিল­া মহানগরীর পূর্বালী চত্ত¡রে মানব বন্ধন করেন জাগো হিন্দু জাগো কুমিল­া’র নেতৃবৃন্দ। মানব বন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর কান্দিরপাড়, মনোহরপুর, রাজগঞ্জ হয়ে পুনঃরায় কান্দিরপাড় এসে শেষ হয়।

Shamol Bangla Ads

এর সাথে একাত্মতা প্রকাশ করেন- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টাণ ঐক্য পরিষদ কুমিল­া জেলা শাখা’র সভাপতি চন্দন কুমার রায়, সভাপতি মন্ডলীর সদস্য নৃপেন কুমার চক্রবর্ত্তী ও হারাধন শীল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ কুমিল­া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অভিজিৎ চক্রবর্ত্তী রাজু, প্রচার সম্পাদক ও কুমিল­া সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাপস চন্দ্র সরকার, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ মহানগর শাখার সাধারণ সম্পাদক উজ্জ্বল দে, বাংলাদেশ ছাত্র-যুব-ঐক্য পরিষদ কুমিল­া জেলা শাখার সভাপতি মধুসূদন বিশ্বাস, সাধাণর সম্পাদক সুমন রায়, কুমিল­ার সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক অমল মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, যশোর, দিনাজপুর ও ঠাকুরগাঁয়ে হিন্দু সম্প্রদায়ের বাড়ী-ঘর ভাংচুর, হামলা ও অগ্নি সংযোগ সহ সারাদেশে সংখ্যালঘুদের উপর নির্যাতন, বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগকারীদের চিহিৃত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

Shamol Bangla Ads

1বিক্ষোভ মিছিল শেষে কুমিল­া জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠাণ ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ও বাংলাদেশ ছাত্র-যুব-ঐক্য পরিষদ কুমিল­া জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন জেলা পুলিশ সুপার টুটুল চক্রবর্ত্তী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ প্রমুখ।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!