ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ময়মনসিংহের ভালুকায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা : আটক ৩

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ৮:২৮ অপরাহ্ণ

Hottaময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে দূর্বৃত্তরা। ৯ সেপ্টেম্বর সোমবার রাতে উপজেলার সোয়াইল গ্রামে ওই ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে পুলিশ নিহত আমেনা খাতুন (৩৮) এর লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, সোমবার রাত ১০ টার সময় খোরশেদ আলম তার ছেলে সপ্তম শ্রেণীর ছাত্র আনছারুল ইসলাম (১৫) ও মেয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী খাইরুন্নাহারকে (১২) প্রাইভেট টিউটরের কাছ থেকে তাদরে সাথে নিয়ে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা খোলা এবং স্ত্রী আমেনা খাতুন ঘরে নেই। পরে খোঁজাখুজির পর পাশের মামাশ্বশুর সিরাজুল ইসলামের বাড়ির পিছনে স্ত্রীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী খোরশেদ আলম (৪৫), মামা শ্বশুর শামছুল ইসলাম ওরফে শামছু (৫৫) ও মামী শ্বাশুরী সিরাজুল ইসলামের স্ত্রী লাইলী বেগমকে (৫০) আটক করে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোতালেব মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আটককৃতদেরকে হত্যার রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

error: কপি হবে না!