ads

মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০১৯ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে কিশোর অপহরণ মামলায় ৩ আসামীর রিমাণ্ড মঞ্জুর

শ্যামলবাংলা ডেস্ক
এপ্রিল ৩০, ২০১৯ ৫:০৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক কিশোর অপহরণ মামলায় গ্রেফতারকৃত ৩ আসামীর পুলিশ রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। ৩০ এপ্রিল মঙ্গলবার দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামী বাবুল মিয়া (৪২) ও সন্ধিগ্ধ মাহমুদ আলী ওরফে মামুন (২৪)কে ৩ দিনের এবং অপর সন্ধিগ্ধ আসামী কমলা বেগম (৪০) কে ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই মোঃ হাসানুজ্জামান অপহরণের ওই মামলায় ৩ আসামীর পুলিশ রিমাণ্ড মঞ্জুরের তথ্য নিশ্চিত করে বলেন, মোবাইল কললিস্ট ও মোবাইল লোকেশন পর্যালোচনাসহ তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী ঘটনার পর থেকে গ্রেফতারকৃত ৩ আসামীসহ আরও কয়েকজনের একইস্থানে অবস্থান ও কথোপকথন হয়েছে। তাদেরকে এখন নিবিরভাবে জিজ্ঞাসাবাদসহ সুষ্ঠুভাবে অভিযান পরিচালনা করা গেলে ভিকটিম স্কুলছাত্র আতিক মিয়া (১২) কে উদ্ধার এবং ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের শনাক্ত ও গ্রেফতারসহ তদন্তে যথেষ্ট অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে।
উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি বিকেল থেকে নিখোঁজ হয় সদর উপজেলার বলাইয়েরচর কান্দাপাড়া গ্রামের ক্ষুদ্র কৃষক আব্দুল লতিফের ছেলে ও পার্শ্ববর্তী ফকিরপাড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র আতিক মিয়া। ওই ঘটনায় আব্দুল লতিফ বাদী হয়ে স্থানীয় গ্রেফতারকৃত বাবুল মিয়া ও তার স্ত্রী জহুরা বেগমসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে অপহরণ ও সহায়তার অভিযোগে ৭ এপ্রিল একটি মামলা দায়ের করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!