ads

বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

হোসেনপুরে গণপিটুনিতে ডাকাত নিহতের ঘটনায় আতংক কাটেনি এলাকাবাসীর

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ১০, ২০১৩ ৮:১৭ অপরাহ্ণ

Kishoreganj_District_Map_Bangladesh-46হোসেনপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা : কিশোরগঞ্জের হোসেনপুরে গনপিটুনিতে আন্তঃজেলা ডাকাত সর্দার নিহতের ঘটনায় এখনো আতংক কাটেনি এলাকাবাসীর। সুরক্ষার জানমালের নিরাপত্তার স্বার্থে এলাকায় পুলিশ মোতায়নের দাবী জানিয়েছেন ওই এলাকার জনগণ।
প্রকাশ ৮ অক্টোবর হোসেনপুর-দেওয়ানগঞ্জ সড়কের মহেশকুড়া মাদ্রাসার পাশে একটি সংর্ঘবদ্ধ  আন্তঃজেলা ডাকাত দল নান্দাইলগামী একটি বরযাত্রীর গাড়ী বহরে হামলা চালিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার,মোবাইল সেট ও মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় জনতা ডাকাত দলকে ঘিরে ফেলে। এ সময় গনপিটুনিতে উপজেলার চর-হাজীপুর গ্রামের বাসিন্দা ও আন্তঃজেলা ডাকাত দলের সর্দার কালাম উদ্দিন (৩৫) ঘটনাস্থলেই নিহত হলেও অন্যরা পালিয়ে যায়। ফলে ঘটনার পর থেকেই ওই এলাকার লোকজন
ডাকাত আতংকে সন্ধ্যার পর ঘর থেকে বের হতে ভয় পাচ্ছেন। স্থানীয় লোকজনের সাথে কথাবলে জানাযায়, যে স্থানে ডাকাত সর্দার নিহত হয়েছে সেটি দুই থানার সীমান্তবর্তী ও দূর্গম এলাকা বিধায় যে কোন ঘটনা-দুঘটনা ঘটলে নান্দাইল কিংবা হোসেনপুর থানা পুলিশ স্বল্প সময়ে সেখানে পৌছে নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়ে। তাই ডাকাত দলের প্রতিশোধ মূলক বাড়ী-ঘরে হামলা ভয়ে স্থানীয় লোকজন বাড়তি নিরাপত্তার জন্য পুলিশ টহল জোরদার করার দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় বাড়তি নিরাপত্তা হিসেবে ওই এলাকায় পুলিশি টহল অব্যাহত রয়েছে। তারপরও যেকোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে স্থানীয় লোকজনের সহযোগীতা কামনা করেছেন।

error: কপি হবে না!