ads

সোমবার , ২৬ আগস্ট ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে: মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৬, ২০১৩ ৬:৪৬ অপরাহ্ণ

Fakhrulশ্যামলবাংলা ডেস্ক : সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দলীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেশে সংঘাতময় পরিস্থিতি তৈরি করে জনগণের বাক-স্বাধীনতা হরণের পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ২৬ আগস্ট সোমবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা পশ্চিম ইউনিয়নে এক গণসংযোগ ও মতবিনিময় সভায় তিনি ওই কথা বলেন।
গণতন্ত্রের প্রতি দরদ থাকলে তত্ত্বাবধায়ক সরকার মেনে নিয়ে আগামী নির্বাচন দেওয়ার আহবান জানান তিনি। ১৯৯৬ সালের তত্ত্বাবধায়ক সরকার দাবির আন্দোলনের কথা স্মরণ করিয়ে তনি বলেন, ১৯৯৬ সালে তত্ত্বাবধায়কের জন্য শেখ হাসিনা যে আন্দোলন করেছিলেন বিএনপিও সেই আন্দোলনের দিকে যাবে। সরকার জনগণের ওয়াদা পূরণ করেনি। এ কারণে এ সরকারকে বিশ্বাস করা যায় না। নির্বাচন যে তাদের অধীনে সুষ্ঠুভাবে পরিচালনা হবে তা জনগণ বিশ্বাস করে না।
আকচা পশ্চিম বিএনপির সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল প্রমুখ।

error: কপি হবে না!