ads

বুধবার , ৭ আগস্ট ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চট্টগ্রামে পানিতে ডুবে ৪ শিশুর মর্মান্তিক মৃত্যু

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ৭, ২০১৩ ১০:৪৫ অপরাহ্ণ

panite-dubeশ্যামলবাংলা ডেস্ক :  চট্টগ্রামের ফটিকছড়িতে ৭ আগস্ট বুধবার দুপুরে পুকুরে গোসল করতে গিয়ে পৃথক পৃথকভাবে ২ স্কুল ছাত্র সহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঈদুল ফিতরের আগে এ মর্মান্তিক শিশু মৃত্যুতে ওইসব এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতরা হলেন ফটিকছড়ি পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাসেমের পুত্র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র আবদুল আল সাকি (১১), একই বাড়ির নুরুল আলমের পুত্র একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র রবিউল হোসেন তামিম (৯), দৌলতপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের খোরশেদুল আলমের মেয়ে তাফসি আক্তার (২) এবং হাটহাজারী উপজেলার পূর্ব ধলই গ্রামের জনৈক মুছার পুত্র হোসাইন (২)।
স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ির পৌর সদরে অবস্থিত গ্রামের বাড়ির পুকুরে গোসল করতে নামে বন্ধুসহ আবদুল আল সাকি ও রবিউল। দু’জন পানিতে ডুব দিয়ে ভেসে না ওঠায় তাদের সঙ্গে থাকা অপর বন্ধু চিৎকার শুরু করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে দু’জনকে পুকুর থেকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
অপরদিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাবু নগর গ্রামের খোরশেদুল আলমের মেয়ে তাসফি আক্তার (২) এবং হাটহাজারী উপজেলার পূর্ব ধলই গ্রামের মুছার পুত্র হোসাইন (২) পুকুরে পানিতে ডুবে মারা যায়। বুধবার বিকেলে নিহতদের নামাজের জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
ঈদুল ফিতরের আগমুহূর্তে ওই প্রাণহানির ঘটনায় শোকাহত পরিবারের পাশাপাশি শোকে মূহ্যমান এলাকাবাসী।

error: কপি হবে না!