ads

বুধবার , ১৭ এপ্রিল ২০২৪ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ওবায়দুল কাদের সাহেব বেশি অবান্তর কথা বলেন : সংবাদ সম্মেলনে রিজভী

শ্যামলবাংলা ডেস্ক
এপ্রিল ১৭, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বেশি অবান্তর কথা বলেন বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। দলটির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ১২ বছর পূরণ হওয়ার দিনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

Shamol Bangla Ads

তিনি বলেন, ওবায়দুল কাদের বিএনপির ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হওয়ার যে তালিকা চেয়েছেন, তা সরকারের কাছেই আছে। তিনি আরও বলেন, বিনা ভোটের সরকার অসংখ্য মানুষকে গুম, খুন ও অপহরণ করেছে। জাতিসংঘ গুমের একটি তালিকা দিয়েছিল। সরকার এর কোনো জবাব দিতে পারেনি।

রিজভী বলেন, গণমাধ্যমে দেখেছি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব বিএনপির কাছে তালিকা চেয়ে তারস্বরে চিৎকার করছেন। ওবায়দুল কাদের সাহেব কিসের তালিকা চাইছেন? এর আগেও তো তালিকা দেওয়া হয়েছিল। তিনি বলেন, তালিকা তো আপনাদের (সরকার) কাছেই রয়েছে। আইন, আদালত, থানা-পুলিশ তো আপনাদের কবজায়।

Shamol Bangla Ads

সংবাদ সম্মেলনে ‘মিথ্যা মামলায় অন্যায়ভাবে’ সাজাপ্রাপ্ত বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ–স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েলের জামিন না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেন রিজভী।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!