ads

রবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মন্ত্রিপরিষদ সচিব দু’দিনের সফরে ময়মনসিংহে আসছেন সোমবার

নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম দু’দিনের জন্য সোমবার ময়মনসিংহ সফরে আসছেন। এই সফরে তিনি দুদিন ব্যস্ত সময় কাটাবেন।

Shamol Bangla Ads

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সোমবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে দুপুর ১২টায় ময়মনসিংহ সার্কিট হাউসে এসে পৌছবেন। এর বিকেল ৩টায় স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম অংশ নেবেন।

ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এতে বিভাগের চার জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারবৃন্দ উপস্থিত থাকবেন।

Shamol Bangla Ads

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার ( ২০ সেপ্টেম্বর) সকাল ৯টায় ময়মনসিংহস্থ বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর কার্যক্রম পরিদর্শণ করবেন এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হবেন।

মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব মোসা. সুরাইয়া বেগম, সচিবের একান্ত সচিব মাহমুদ ইবনে কাশেম ও একই মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সাজ্জাদুল হাসান মন্ত্রিপরিষদ সচিবের সফরসঙ্গী হবেন।

error: কপি হবে না!