ads

বৃহস্পতিবার , ২৪ অক্টোবর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির একই সময়ে পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৪, ২০১৩ ৭:৫০ অপরাহ্ণ

144হুমায়ুন কবির মৃধা, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে একই স্থানে ও একই সময়ে আওয়ামী লীগ ও বিএনপির ডাকা সমাবেশকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ওই আদেশ জারি করে।
জানা যায়, ২৫ অক্টোবর শুক্রবার সকালে শহরের বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে আওয়ামী লীগ ও বিএনপি পাল্টাপাল্টি সমাবেশ আহবান করে। এ নিয়ে দু’দলের নেতা-কর্মীদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকায় সৃষ্টি হয় ব্যাপক আতঙ্ক। ওই অবস্থায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণের স্বার্থে স্থানীয় স্বাধীনতা স্কয়ার চত্বরসহ তদসংলগ্ন আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেন জেলা প্রশাসক বিল্লাল হোসেন। শুক্রবার ভোর ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ওই আদেশ বলবৎ থাকবে।
এ ব্যাপারে জেলা প্রশাসক বিল্লাল হোসেন জানান, স্বাধীনতা স্কয়ার চত্বরে উভয় দল সভা-সমাবেশ ডাকায় আইনশৃংখলা পরিস্থিতি অবনতির আশংকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এসময় সকল প্রকার সভা-সমাবেশ ও লোকজন জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। এদিকে, জেলায় বিজিবি মোতায়েন না হলেও জেলা শহরে র‌্যাব-পুলিশের টহল জোরদার করা হয়েছে।

error: কপি হবে না!