ads

শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বজ্রপাত : চাপাইনবাবগঞ্জে নিহত ২, মেহেরপুরে আহত ৬

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ২৭, ২০১৩ ৫:১৪ অপরাহ্ণ

bojropatশ্যামলবাংলা ডেস্ক : পৃথক বজ্রপাতের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ২ জন নিহত এবং মেহেরপুরের গাংনী উপজেলায় ৬ জন আহত হয়েছে। খবর সংবাদদাতাদের।
চাপাইনবাবগঞ্জ : শিবগঞ্জ উপজেলার মোন্নাটোলা ও খরিয়াল গ্রামে বজ্রপাতের পৃথক ঘটনায়  ২ ব্যক্তিসহ একটি গৃহপালিত গরু নিহত হয়েছে। ২৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।
শাহবাজপুর ইউনিয়নের মোন্নাটোলা গ্রামের ঘটনায় স্থানীয় কৃষক কালু মিয়া মাঠ থেকে কাজ শেষে বাড়ি ফিরে গৃহপালিত গরু গোয়ালঘরে তোলার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হয়। সে ওই গ্রামের মৃত এস্তাদ আলীর ছেলে। ওইসময় তার একটি গরুও মারা যায়।
এছাড়া একই দিন বিকেল ৩টার দিকে মনাকষা ইউনিয়নের খরিয়াল গ্রামের গৃহবধূ হামিদা বেগম (৫৫) বাড়ির পেছনের কাজ করতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই প্রাণ হারান। নিহত হামিদা ওই গ্রামের ইসারুল ইসলামের স্ত্রী।
মেহেরপুর : মেহেরপুরের গাংনী উপজেলায় পৃথক পৃথক ঘটনায় বজ্রপাতে নারীসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয় শাহারবাটি, নওপাড়া, বাঁশবাড়িয়া কলোনীপাড়া ও মাইলমারী ধলা গ্রামে ওই বজ্রপাতের ঘটনা ঘটে। আহতরা হচ্ছে, শাহারবাটি গ্রামের কুদ্দুস আলীর স্ত্রী শিল্পী বেগম (৩২) ও আবুল হাসানের স্ত্রী মর্জিনা বেগম (২৬), মাইলমারী ধলা গ্রামের হাফিজুলের ছেলে হাসিদুল হক (২৫) ও গৃহবধু শারমিনা বেগম (৩২), বাঁশবাড়িয়া কলোনীপাড়ার মজিদ বিশ্বাসের ছেলে নাজমুল হক (৩২) এবং নওপাড়া গ্রামের সাবদেল হোসেনের ছেলে বাবলু  মিয়া (৩০)। বজ্রপাতে আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

error: কপি হবে না!