ads

বুধবার , ১২ আগস্ট ২০২০ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সিনেমার মিশা-চম্পা এবার ধারাবাহিক নাটকে

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১২, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : মিশা সওদগার ও চম্পা দু’জনই সিনেমার তারকা। এর মধ্যে ঢাকাই ছবির অন্যতম ভরসার নাম মিশা সওদাগর। খল অভিনেতা হিসেবে তার মতো আর ঢাকাই সিনেমা ইন্ডাষ্ট্রিতে নেই বললেই চলে। আর চম্পাও গুণী এক অভিনেত্রীর নাম।এই দুই তারকাকেই এবার দেখা যাবে টিভি নাটকে। যদিও মাঝে মাঝে তাদের নাটকে দেখা যায়। সেটা কেবল গল্প ভালো লাগলেই । এবারও তাই হলো। গল্প ভালো লাগাতেই অভিনয় করলেন নাটকে। তাও সিঙ্গেল নাটক নয় একেবারে ধারাবাহিক নাটকে।
ধারাবাহিকটির নাম ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’। এই নাটকটির মাধ্যমেই মাধ্যমে প্রথমবারের মতো নাটকে দেখা যাবে তাকে। নতুন এ ধারাবাহিকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

Shamol Bangla Ads

গল্পে দেখা যাবে, পুরান ঢাকার আতর ব্যবসায়ী ‘ইনসাফ ভাই’। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। এখানে সব ব্যাচেলর ছেলেরা ভাড়া থাকে। সামনেই আর এক বাড়ি, নাম ‘নারী মহল’। এই বাড়ির মালিক গুল নাহার। নারী মহলের দায়িত্ব দিয়েছেন ছোট বোন টিউলিপকে। পুরুষ বিদ্বেষি টিউলিপ সব সময় ব্যস্ত থাকে নারী মহলের সব দুষ্টু মেয়েদের নানা রকম ঝামেলা মেটাতে।
পুরুষ বিদ্বেষি হলেও টিউলিপ মনে মনে ক্রাশ খেয়েছে ইনসাফ ভাইয়ের ওপর। নারী মহলের পাশের বাড়ির নাম ‘সুখি পরিবার’। খান বাহাদুর সুলতান শাহের নবম প্রজন্ম খান বাহাদুর তবারক শাহের বাড়ি এটি। তার আদরের নাতনি জান্নাতও ঘটনাক্রমে প্রেমে পড়ে যায় ইনসাফ ভাইয়ের। ইনসাফ, জান্নাত ও টিউলিপের ত্রিভ‚জ প্রেমের গল্প নিয়ে চলতে থাকে নাটকের গল্প।
প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। তিনটি বাড়ির ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস দর্শক এ নাটকটি উপভোগ করবেন।’
১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেননাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণসহ অনেকেই।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!