ads

মঙ্গলবার , ২৭ অক্টোবর ২০২০ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে গৃহকর্মী সাদিয়া হত্যার বিচার দাবিতে মানববন্ধন, আলোক প্রজ্জ্বলন, কুশপুত্তলিকা দাহ

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৭, ২০২০ ৯:১৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী গৃহকর্ত্রী ঝুমুরের নির্যাতনের শিকার হয়ে ১০ বছর বয়সী শিশু গৃহকর্মী সাদিয়াকে হত্যার বিচার দাবিতে মানববন্ধন, পদযাত্রা ও আলোক প্রজ্জ্বলন করা হয়েছে। ২৭ অক্টোবর মঙ্গলবার রাতে সামাজিক সংগঠন লোকাল বয়েজের উদ্যোগে পৌর শহরের চৌরাস্তা মোড়ে ওই কর্মসূচি অনুষ্ঠিত হয়।
লোকাল বয়েজের প্রতিষ্ঠাতা পরিচালক এজেড রুমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল-আমিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাকের মাহমুদ আব্দুল্লাহ দানা, সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

Shamol Bangla Ads

মানববন্ধনে বক্তারা গৃহকর্তা শাকিলকে দ্রুত গ্রেফতার ও কারাগারে থাকা তার স্ত্রী ঝুমুরের ফাঁসির দাবি জানান। এছাড়া সম্প্রতি শ্রীবরদতে নিজ মাকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার বিচারসহ বাংলাদেশে সকল হত্যা, ধর্ষণের বিরুদ্ধে সকলকে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানানো হয়। মানববন্ধন, পদযাত্রা ও আলোক প্রজ্জ্বলন শেষে চৌরাস্তা মোড়ে শাকিল ও রুমানা জামান ঝুমুরের কুশপুত্তলী দাহ করা হয়।
উল্লেখ্য, শ্রীবরদী পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার দরিদ্র ট্রলিচালক সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া ওরফে ফেলি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল ও রুমানা জামান ঝুমুর দম্পতির বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো। কাজে সামান্য ভুল হলেই গৃহকর্ত্রী ঝুমুরের বেদম প্রহার ও খুন্তির ছ্যাকার কারণে তার মাথায়, পিঠে ও কাধে গুরুতর জখম ও দগদগে ক্ষতের সৃষ্টি হয়। পরে ৯৯৯-এ ফোন পেয়ে ২৬ সেপ্টেম্বর রাতে গৃহকর্মী সাদিয়াকে উদ্ধার ও গৃহকর্ত্রী ঝুমুরকে গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনা জানাজানি হওয়ার পর থেকে গৃহকর্তা শাকিল গা ঢাকা দেন। পরে গৃহকর্ত্রী ঝুমুরকে একমাত্র আসামি করে মামলা গ্রহণ করে থানা পুলিশ। ২৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ২৩ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় সে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!