ads

রবিবার , ২৪ অক্টোবর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গফরগাওয়ে নকল ইলেট্রনিক সামগ্রী বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জরিমানা

নজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ
অক্টোবর ২৪, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের গফরগাঁও রবিবার এক অভিযান চালিয়ে নকল ইলেট্রনিক পণ্য বিক্রির অভিযোগে আড়াই লাখ টাকা জারিমানা করেছেন।

Shamol Bangla Ads

গফরগাঁও শহরের মেসার্স ইকবাল ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এ রবিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এক অভিযান চালিয়ে নামহীন টিভি, ফ্রিজসহ বিভিন্ন ইলেকট্রনিকস পণ্যে যথেচ্ছভাবে স্যামসাং, এলজি, সনি, ন্যাশনাল ইত্যাদি ব্র‍্যান্ডের স্টিকার লাগিয়ে বিক্রি করা হচ্ছে উচ্চমূল্যে। ওয়ারেন্টি কার্ড তৈরি করছে নিজেরাই।

যমুনা ব্র্যান্ডের কোন স্ট্যাবিলাইজার তৈরিই হয় না, কিন্তু এখানে যমুনার স্টিকারযুক্ত স্ট্যাবিলাইজার বিক্রি হচ্ছে। এছাড়াও বিক্রি হচ্ছে নকল বিআরবি ক্যাবল। মিথ্যা বিজ্ঞাপণ দ্বারা ক্রেতাকে প্রতারিত করা এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে সরবরাহ না করার অপরাধে উক্ত প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ও ৪৫ ধারায় ২ লাখ ৫০ হাজার জরিমানা করা হয়েছে। অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করেন র‍্যাব ১৪ এর কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে একটি টিম এবং জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক জি এম রহমান ফিলিপ।

Shamol Bangla Ads

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা’র অর্পিত ক্ষমতাবলে ও ময়মনসিহের জেলা প্রশাসক স্যারের সার্বিক নির্দেশনায় ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের কর্তৃক গফরগাঁও উপজেলায় তদারকিমূলক অভিযান পরিচালিত করেন।

error: কপি হবে না!