ads

মঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

মুক্তি পেলেন মিন্নি

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০১৯ ৮:০১ অপরাহ্ণ

বরগুনা : বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি জামিনে মুক্তি পেয়েছেন। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা কারাগার থেকে মুক্তি পান তিনি।
এর আগে গত ২৯ আগস্ট মিন্নিকে জামিন দেন হাইকোর্ট। পরে ১ সেপ্টেম্বর তার জামিন আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। রাষ্ট্রপক্ষের এই আবেদনের ওপর শুনানি নিয়ে সোমবার চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ‘নো অর্ডার’ দেন। চেম্বার বিচারপতির এই আদেশের ফলে মিন্নিকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রয়েছে বলে জানান তার আইনজীবী জেড আই খান পান্না।
এদিকে গত রবিবার আলোচিত এই হত্যা মামলায় আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) জমা দিয়েছে পুলিশ।
রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে এ চার্জশিট জমা দেওয়া হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির জানান, ২৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেওয়া হয়েছে। চার্জশিটে ৭ নম্বরে মিন্নির নাম রাখা হয়েছে।
উল্লেখ্য, গত ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় হত্যা মামলা করেন।

error: কপি হবে না!