ads

বুধবার , ২৩ অক্টোবর ২০১৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যশোরে বোমা তৈরির সরঞ্জাম, ৯টি বোমা-পিস্তলসহ আটক ২

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৩, ২০১৩ ৯:৪৯ অপরাহ্ণ

Bomaইয়ানুর রহমান, যশোর : যশোরে পৃথকভাবে অভিযান চালিয়ে ৯টি বোমা, ১টি বিদেশি পিস্তল, গান পাউডার ও বোমা তৈরির সরঞ্জামসহ রফিকুল (২৫) ও সুজন (২০) নামে ২ যুবককে আটক করেছে র‌্যাব ও পুলিশ। ২৩ অক্টোবর বুধবার দুপুর ১টার দিকে শহরের বেজপাড়া তালতলা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সুজনকে আটক করে। আটক সুজন শহরের শংকরপুর এলাকার জালালের ছেলে।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জাহিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে শহরের তালতলা এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় সুজন নামে এক সন্ত্রাসীকে আটক করা সম্ভব হলেও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চিহ্নিত অপর সন্ত্রাসী জুম্মানসহ কয়েকজন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১ কেজি গানপাউডার, ২২টি জর্দার কৌটা ও ২টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে। এছাড়া শহরের শংকরপুর এলাকার একটি মসজিদের ছাদ থেকে ৫টি বোমা উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে বোমাগুলো উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই বায়েজিদ জানান, দুপুরে স্থানীয় লোকজন শহরের শংকরপুর এলাকার গোলপাতা মসজিদের ছাদে বোমাগুলো পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বোমাগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের ধারণা করছে দুর্বৃত্তরা আতঙ্ক সৃষ্টির জন্য মসজিদের ছাদে বোমাগুলো রেখে গেছে।
অপরদিকে যশোরে ৪টি হাতবোমাসহ রফিকুল ইসলাম (২৫) নামে এক সন্ত্রাসীকে পুলিশ আটক করেছে । আটক রফিকুল শহরের রেলগেট দীঘিরপাড় এলাকার মনি মিস্ত্রির ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় কোতোয়ালি থানার এসআই জামাল উদ্দিন ওই এলাকার আলীগড় জামে মসজিদের সামনে থেকে তাকে আটক করে এবং ওই এলাকায় অভিযানকালে রফিককে ৪টি বোমাসহ আটক করে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!