ads

সোমবার , ১৪ অক্টোবর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কুলাউড়ায় ওয়েলফেয়ার এসোসিয়েশনের রিক্সাসহ আর্থিক অনুদান বিতরন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
অক্টোবর ১৪, ২০১৩ ২:৫৫ অপরাহ্ণ

Riksha Bitoron-pic1মো. খালেদ পারভেজ বখ্শ, মৌলভীবাজার : মৌলভীবাজারের কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে রিক্সা এবং টিউবওয়েল, সেলাই মেশিন ও গাভীর জন্য আর্থিক অনুদান হিসেবে  চেক প্রদান করা হয়েছে। ১৩ অক্টোবর রবিবার দুপুর ২ টায় কুলাউড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুল ইসলাম এর সভাপতিত্বে ওইসব সামগ্রী ও চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-২ আসনের এমপি নওয়াব আলী আব্বাছ খান।
বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মতিন, সংগঠনের  সভাপতি শাব্বির আহমদ ও সাধারন সম্পাদক সাইফুল আলম, কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক মো. শাহাজাহান, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, ব্রাক্ষ্মনবাজার ইউপি চেয়ারম্যান মো. রফিক আহমদ, রাউৎগাও ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, কুলাউড়া হাসপাতালের ডা. সুলতান আহমদ, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র জয়নাল আবেদীন বাচ্চু, পৌর কাউন্সিলর শামীম আহমদ, পৌর কাউন্সিলর শামীম আহমদ চৌধুরী, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখ্শ, কুলাউড়া সংলাপ পত্রিকার সম্পাদক প্রভাষক সিপার উদ্দিন আহমদ, উপজেলা বিএনপির সম্পাদক এম এ মজিদ, মানব ঠিকানার বার্তা সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া ওয়েল ফেয়ার এসোসিয়েশন ফ্রান্স প্রতিনিধি জমসেদ আলম মিতুল।
পরে এমপি নওয়াব আলী আব্বাছ খান উপজেলার দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে কাদিপুর ইউনিয়নের ছমিরুল নেছা ও নুর মিয়া, ভুকশিমইল ইউনিযনের হ্যাপী বেগম, জয়চন্ডি ইউনিয়নের তবারক মিয়া, ব্রাক্ষ্মনবাজার ইউনিয়নে জমি কেগম ও পৃথিমপাশা ইউনিয়নে মফিল আলীসহ ৭টি পরিবারের হাতে রিক্সা তুলে দেন। এ ছাড়া ভুকশিমইল ইউনিয়নে একটি টিউবওয়েল ও একটি গাভী এবং কাদিপুর ইউনিয়নে একটি সেলাই মেশিন ক্রয়ের জন্য উপকারভোগীদের মধ্যে চেক তুলে দেয়া হয়।

error: কপি হবে না!