ads

বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর বক্তব্য অগ্রহণযোগ্য : বিএনপি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১৮, ২০১৩ ১০:৫৩ অপরাহ্ণ

Rijvi Ahahmedশ্যামলবাংলা ডেস্ক : বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপি নেত্রীর নির্বাচন বানচাল করার সাধ্য নেই, যে কোনো মূল্যে নির্বাচন হবে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্য কেবল অজ্ঞতার পরিচয় নয়, ধৃষ্টতাও। তিনি মন্তব্য করে বলেন, সুষ্ঠু রাজনৈতিক সংস্কৃতিতে এ ধরনের বক্তব্য অগ্রহণযোগ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কটাক্ষ করে যে বক্তব্য দিচ্ছেন- কোনো সভ্য দেশে এ ঘটনা নজিরবিহীন বলে মন্তব্য করেন তিনি।
তিনি ১৮ সেপ্টেম্বর বুধবার বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওইসব কথা বলেন। এসময় তিনি বলেন, কোন ব্যক্তি নয়, জনগণই দলীয় সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করবে। দেশে নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন হবে।
তিনি আরও বলেন, সরকার তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করে জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। এটা তাদের নির্বাচনী ইশতেহারে ছিল না। সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বিলুপ্ত করাকে মহাজোট সরকারের গোপন এজেন্ডা বলে মন্তব্য করে তিনি বলেন, জনগণের ঐক্যের ক্ষোভে নির্দলীয় সরকারের নির্বাচনের দাবি মানতে সরকার বাধ্য হবে।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, কেন্দ্রীয় সদস্য রফিক শিকদার, বেলাল আহমেদ প্রমুখ।

error: কপি হবে না!