ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে রোটারী ক্লাবের ইনস্টলেশন অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ২:২৭ অপরাহ্ণ

AAAAস্টাফ রিপোর্টার :  শেরপুর রোটারী ক্লাবের ইনস্টলেশন ২০১৩ স্থানীয় নিপুণ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ অতিউর রহমান আতিক। মূল অনুষ্ঠান শুরু হয় সংগীত পর্ব দিয়ে। সংগীত শিল্পীরা তাদের সুরের মুর্চ্ছনায় উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলে।
ইনস্টলেশন চেয়ারম্যান রোটারিয়ান পিপি আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান সুজা আরএফএসএম এর সভাপতিত্বে ২৮তম ইনস্টলেশনে স্বাগত বক্তব্য রাখেন রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্নর স্পেশাল এইড লুৎফর রহমান মোহন। এরপর বিদায়ী প্রেসিডেন্ট আইপিপি রোটারিয়ান মলয় মোহন বল তার বিদায়ী বক্তব্য প্রদান করে নব নির্বাচিত প্রেসিডেন্ট রোটারিয়ান বিনয় কুমার সাহার গলায় প্রেসিডেন্ট কলার পরিয়ে দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রেসিডেন্টের দায়িত্ব হস্তান্তর করেন। পরে মাহবুবুর রহমান সুজা অনুষ্ঠানের দায়িত্ব নতুন প্রেসিডেন্টের হাতে হস্তান্তর করেন। নতুন প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা প্রথমেই তার বোর্ড অব ডিরেক্টরস কে সকলের সামনে পরিচয় করিয়ে দেন। তিনি আগামী দিনের ক্লাব পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন। এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন এসিসট্যান্ট গভর্নর নারায়ণ চন্দ্র সাহা, গভর্নরস এইড গোলাম মোহাম্মদ কিবরিয়া, আলহাজ্ব ডাঃ সুরুজ্জামান পিএইচএফ প্রমুখ।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে ছিল প্রেজেন্টেশন পর্ব। এ পর্বে রেজিস্ট্রেশনকৃত সকল রোটারিয়ান, তাদের স্পাউস, গেস্ট ও ছেলেমেয়েদের প্রত্যেককে তাদের নিজ নিজ ছবি সম্বলিত মগ উপহার দেয়া হয়। প্রধান অতিথি ও সহ অন্যান্য ডিস্ট্রিক্ট লিডারদের বিশেষ উপহার প্রদান করা হয়।
ইনস্টশেলন-২০১৩ উপলক্ষে প্রকাশিত সুদৃশ্য বহুমাত্রিক স্যুভেনির এর একটি করে কপি সকলকে উপহার দেয়া হয়। অনুষ্ঠানের শেষে ভোট অব থ্যাংকস প্রদান করেন পাস্ট প্রেসিডেন্ট মোঃ শহীদুল ইসলাম মুকুল। সেক্রেটারিস ডিক্লারেশন দেন বর্তমান সেক্রেটারি ও প্রেসিডেন্ট ইলেক্ট আলহাজ্ব নাসরিন বেগম ফাতেমা।
সবশেষে শুরু হয় মজাদার ডিনার পর্ব। ডিনার পর্বে উপস্থিত সকলেই আনন্দের সাথে অংশগ্রহণ করেন। রাত ১১টায় এ আনন্দঘন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

error: কপি হবে না!