ads

বৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে দ্বিতীয় দফায় হুইপ নির্বাচিত হওয়ায় সাংসদ আতিককে গণসংবর্ধনা

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ৭, ২০১৯ ৭:৩৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ দ্বিতীয়বারের মতো জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় শেরপুর-১ (সদর) আসনে টানা ৫ দফায় নির্বাচিত সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিককে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানের শুরুতে সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে হুইপ আতিককে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর রাজনৈতিক, নাগরিক, পেশাজীবী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের তরফ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করা হয়। সংবর্ধনার জবাবে হুইপ আতিক পুনরায় হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেইসাথে তিনি এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে তাকে সহযোগিতা করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
গণসংবর্ধনা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, সদর উপজেলার সাবেক কমান্ডার অ্যাডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি আমজাদ হোসেন, চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন, জেলা বিএমএ সভাপতি ডাঃ এমএ বারেক তোতা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মলয় মোহন বল, হুইপকন্যা ডাঃ শারমিন রহমান অমি প্রমুখ। সংবর্ধনা শেষে বেতার ও টেলিভিশনের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
এর আগে দুপুরে হুইপ ঢাকা থেকে শেরপুরে পৌঁছার পথে নকলা সীমান্ত থেকে এক বিশাল মোটর শোভাযাত্রা নিয়ে দলীয় নেতা-কর্মীরা তাকে বরণ করে বারঘরিয়া গ্রামের বাড়িতে নিয়ে আসে। ওই সময় হুইপ তার মা-বাবার কবর জিয়ারত করেন। পরে শেরপুরে সার্কিট হাউজে গিয়ে তিনি সালাম গ্রহণ করেন এবং দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!