ads

রবিবার , ৪ জুন ২০১৭ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জাতীয় নির্বাচন নিয়ে বিএনপি চক্রান্ত করছে : নাসিম

শ্যামলবাংলা ডেস্ক
জুন ৪, ২০১৭ ৭:০১ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে সংবিধানে স্পষ্ট নির্দেশনা থাকার পরও জামায়াতপুষ্ঠ বিএনপি নির্বাচন নিয়ে চক্রান্ত শুরু করেছে। নাসিম বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের মত জাতীয় নির্বাচন নিয়ে আবার কোনো চক্রান্ত করা হলে কেন্দ্রীয় ১৪ দল হাজার হাজার মানুষ নিয়ে মাঠে নামবে। তিনি ৪ জুন রবিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই কথা বলেন।
২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ও ঘূর্ণিঝড় মোরা’য় দুর্গতদের পাশে দাঁড়ানোসহ দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে কেন্দ্রীয় ১৪ দলের এ সভার আয়োজন করা হয়।
ওই সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ড. ওয়াজেদুল ইসলাম, ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের আহ্বায়ক মো. রেজাউর রশিদ খান, গণ-আজাদী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন ও কেন্দ্রীয় কার্যনর্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালের নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর নির্বাচন কমিশন (ইসি) নির্বাচন পরিচালনা করবে। বিদেশি কোন দেশ বা সংগঠনের জাতীয় নির্বাচন নিয়ে প্রেসক্রিপশন দেয়ার কোন অধিকার নেই উল্লেখ করে তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের (ইসি) অধীনে আগামী যে নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন। বাসস

error: কপি হবে না!