ads

বুধবার , ২৩ অক্টোবর ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সুনামগঞ্জে পৃথক ৩টি সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৭

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৩, ২০১৩ ৮:০২ অপরাহ্ণ

Road-accident3জাহাঙ্গীর আলম চৌধুরী, সুনামগঞ্জ : সুনামগঞ্জে টমটমের নিচে পৃষ্ট হয়ে ইমন মিয়া (৮) নামে এক শিশু নিহত ও ৫ ব্যক্তি আহত হয়েছে। নিহত ইমন তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামরাবন্দ গ্রামের আবুল বাশারের ছেলে। ২২ অক্টোবর মঙ্গলবার দুপুরে কাউকান্দি-বড়ছড়া সড়কের খাশতাল নামক স্থানে টমটম চালক কালা মিয়া নিয়ন্ত্রন হারিয়ে শিশু ইমনকে চাপা দিলে তার মৃত্যু ঘটে। এসময় টমটম চালক পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আহতরা হলেন, হাজেরা বেগম (৪৫), লিজা আক্তার (৫) সহ আহত ৫ব্যক্তিকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
জানা যায়, মঙ্গলবার সকালে মায়ের সাথে নানা বাড়ি উত্তর বড়দল ইউনিয়নের পৈলনপুর গ্রামে বেড়াতে যাওয়ার সময় সে দূর্ঘটনায় মারা যায়। তাহিরপুর থানার ওসির দায়িত্বে থানা এসআই পবিত্র কুমার সিংহা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দূর্ঘটনা কবলিত টমটমটি আটক করা হয়েছে। চালক পালিয়ে যেতে সক্ষম হয়।
এদিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে জালালপুর নামকস্থানে সড়ক দূর্ঘটনায় শিশু, মহিলাসহ ১২জন যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত ৩জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট-সুনামগঞ্জ সড়কের আলাপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী যাত্রীবাহী বাস (নং-সিলেট জ-০৪-০৪১) আলাপুর এলাকায় একটি দ্রুতগতির ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত বাসযাত্রী জুবেদা বেগম (৪০), মোশারফ আলী (৫০) ও নুরুল ইসলাম (৬০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুনুর আলী (৪০), মনোয়ারা বেগম (৫০), তোরাব আলী (৬০), সাব্বির আহমদ (১১), শাকিব (৭)সহ আহতদের কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ দূর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে।
অপরদিকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের সদর পৌর এলাকার ইকবাল নগর নামক স্থানে সোমবার রাতে কাভারভ্যান চাপায় নিহত ফজিলা খাতুন (৮৫) নামের এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়। তিনি সুনামগঞ্জ শহরের তেঘড়িয়া গ্রামের মৃত আব্দুল লতিবের স্ত্রী। সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ভ্যান চালক ও তার সহযোগিকে আটক করেছে। তিনি জানান, রাত ৮টায় সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভারভ্যান সড়ক পারাপারের সময় বৃদ্ধ মহিলাকে চাপা দিলে তার মৃত্যু ঘটে।

error: কপি হবে না!