ads

রবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০১৩ ১০:৪১ অপরাহ্ণ

Sherpur_District_Map_Bangladeshঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  ২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় ঝিনাইগাতী মডেল সরকারী প্রাথমিক মাঠে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাংসদ একেএম ফজলুল হক চান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেখার হোসেনর ক্বাফী জুবেরী, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএমএ ওয়ারেজ নাঈম, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান জমশেদ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন চাঁন, কৃষক লীগ নেতা আব্দুল কাদির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আ.স.ম. নাছিম কাকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন, কাংশা ইউনিয়ন স্বেচ্ছসেবক লীগের সভাপতি মোঃ শাহজাহান মিয়া প্রমূখ।
সংসদ সদস্য একেএম ফজলুল হক বলেন, আওয়ামী লীগ সরকার দেশে যে পরিমানে উন্নয়ন করেছে বিগত কোন সরকারের আমলে তা হয়নি। বিএনপি ক্ষমতায় এলে দেশ জঙ্গিবাদের হাতে চলে যাবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। এর আগে সংসদ সদস্য একেএম ফজলুল হক মডেল প্রকল্পের আওতায় ঝিনাইগাতী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।
সভায় এসএমএ ওয়ারেজ নাঈম বলেন, গারো পাহাড়ের পাদদেশে ভারতের মেঘালয় রাজ্যের সীমান্তঘেষা আদিবাসী অধ্যুষিত অবহেলিত পাহাড়ী জনপদ ঝিনাইগাতী উপজেলা থেকে দল কোন প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় প্রতিবারই এমপি নির্বাচিত হয়েছে শ্রীবরদী উপজেলা থেকে। এ কারনে নানা দিক থেকে ঝিনাইগাতী উপজেলাবাসী হয়েছে বৈষম্যের শিকার।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেকার হোসেন ক্বাফী জুবেরী বলেন, সংসদ নির্বাচন সামনে এলে বসন্তের কোকিলের মত অনেকেই এলাকায় আসেন দলের মনোনয়ন পাবার আশায়। মনোনয়ন না পেলে তাদের আর দেখা যায় না। আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২/১ জন বসন্তের কোকিলের আগমন ঘটতে শুরু করেছে। ওইসব বসন্তের কোকিলের কড়া সমালোচনা করে তিনি তাদের ডাকে সাড়া না দেওয়ার জন্যে দলের নেতাকর্মীসহ সাধারন মানুষের প্রতি আহ্বান জানান।

error: কপি হবে না!