ads

রবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপির উদ্দেশ্যে নাসিম : মাঠ গরম না করে নির্বাচনের প্রস্তুতি নিন বাংলাদেশে আর কোনদিন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরে আসবে না

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০১৩ ৮:৩৯ অপরাহ্ণ

Nasim-2পাবনা প্রতিনিধি : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশে আর কোনদিন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরে আসবে না। সংবিধান সংশোধনের মাধ্যমে এই ব্যবস্থা চিরতরে বন্ধ হয়ে গেছে। তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, মাঠ গরম না করে নির্বাচনের প্রস্তুতি নিন।
নাসিম বলেন, দেশে আর যাতে কোনদিন গণতন্ত্র হত্যা না হয়, সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমৃত্যু লড়াই ঘোষনা করেছেন।
তিনি আরও বলেন, ঈশ্বরদীর রুপপুরের জনসভা শুধু রুপপুর, ঈশ্বরদীবাসী কিংবা পাবনা জেলার মানুষের নয়, এ জনসভা সারা দেশের মানুষের। তাই এই জনসভাকে সফল করতে আমাদের সর্বশক্তি নিয়োগ করতে হবে।
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান মিন্টুর পরিচালনায় রবিবারের কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রাইভেটাইজেশন কমিশনের চেয়ারম্যান ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মীর্জা আব্দুল জলিল, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, পাবনা জেলা পরিষদের প্রশাসক এম. সাইদুল হক চুন্নু, সাবেক এমপি পাঞ্জাব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, সাবেক পৌর চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আব্দুস সালাম খান, শাহজেবীন শিরিন পিয়া প্রমূখ।

error: কপি হবে না!