ads

রবিবার , ১৮ আগস্ট ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

নোয়াখালীতে বোমা বানানোর সময় বিস্ফোরণে জামায়াতকর্মী নিহত

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৮, ২০১৩ ১২:৫৯ অপরাহ্ণ

Bomb_bishforonশ্যামলবাংলা ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাড়িতে বসে বোমা বানানোর সময় নিজের হাতে তৈরী বোমার বিস্ফোরণে ইসমাইল হোসেন (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার সিরাজপুর ইউনিয়নের শাহজাদপুর গ্রামে ১৭ আগস্ট শনিবার রাতে ওই ঘটনা ঘটে। নিহত ইসমাইল কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার আলী আহম্মেদের ছেলে। তিনি স্থানীয় জামায়াতের সক্রিয় সদস্য বলে জানা গেছে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার মধ্যরাতে শাহজাদপুর গ্রামের এনু মিয়ার পরিত্যক্ত বাড়িতে বোমা বানানোর সময় বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাজেদুর রহমান জানান, বিস্ফোরণের খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থলে যান। বাড়িতে কাউকে না পেয়ে আশেপাশে তল্লাশি চালিয়ে আহত অবস্থায় ইসমাইলকে আটক করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুযায়ী নিহত ইসমাইল হোসেন স্থানীয়ভাবে জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত। তিনি জামায়াত-পরিচালিত একটি ক্যাডেট মাদ্রাসায় চাকরি করতেন। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা কিছু কাপড় ও বোমা তৈরির কাজে ব্যবহূত পাথরের গুড়া উদ্ধার করেছে।
নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফরিদ উদ্দিন চৌধুরী জানান, রাত তিনটার দিকে ইসমাইলকে পুলিশ হাসপাতালে ভর্তি করার ১০ মিনিট পর তাঁর মৃত্যু ঘটে।

error: কপি হবে না!