ads

রবিবার , ২৮ এপ্রিল ২০২৪ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর পৌরসভার উদ্যোগে পথচারী-রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৮, ২০২৪ ৩:৩২ অপরাহ্ণ

প্রচন্ড দাবদাহ ও তীব্র গরমে জনসাধারণের স্বস্তির জন্য শেরপুর পৌরসভার উদ্যোগে রাস্তায় বৃষ্টির মতো পানি ছিটানো এবং পথচারী ও রিকশাচালকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও সান ক্যাপ বিতরণ করা হয়েছে।

Shamol Bangla Ads

২৮ এপ্রিল রবিবার দুপুরে ওই কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। ওইসময় তিনি বলেন, তিনি বলেন, তাপপ্রবাহ না কমা পর্যন্ত শেরপুর পৌরসভার উদ্যোগে পথচারী, অটোরিকশা, রিকশা চালকদের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইনসহ মাথায় সান ক্যাপ পরানো এবং রাস্তায় পানি ছিটানোর কার্যক্রম চলমান থাকবে।

ওইসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, মো. কামাল হোসেন ও নাজমা বেগমসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মো. বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিমসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Shamol Bangla Ads

এর আগে গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার শেরপুর পৌরসভার উদ্যোগে শহরের বটতলা, শহীদ বুলবুল সড়ক, নিউমার্কেট, থানা মোড়সহ বিভিন্ন এলাকায় পথচারী, অটোরিকশা, রিকশাচালক ও শ্রমিকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। এছাড়া তাপপ্রবাহ কমাতে রাস্তায় বৃষ্টির মতো পানি ছিটানো হয়।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!