• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

শেরপুরে পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেদকের নাম / ১২২৫ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০১৫

Suicide 1স্টাফ রিপোর্টার : শেরপুরে মোঃ পারভেজ (২০) নামে এক পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ২৯ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে শেরপুর ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি (সিস্ট)’র ছাত্রাবাসে ওই ঘটনা ঘটে। পারভেজ টাঙ্গাইল সদরের পুঙলী ব্রিজ এলাকার ডিপিডিসি কর্মকর্তা মোঃ আব্দুল আজিজের ছেলে এবং একই কলেজের কম্পিউটার ট্রেডে ষষ্ঠ সেমিস্টারের ছাত্র ছিল। ওই ঘটনায় শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ওই কলেজের হাফবিল্ডিং ছাত্রাবাসে একই কক্ষের দুই রুমমেট শুভ ও ফিরোজসহ অবস্থান করছিল পারভেজ। আলাপচারিতার এক পর্যায়ে পারভেজকে ওই কক্ষেই রেখে শুভ ও ফিরোজ গোসল করতে যায়। গোসল সেরে ফিরে তারা ওই কক্ষের দরজা-জানালা বন্ধ দেখতে পায়। পরে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সন্দেহের সৃষ্টি হলে তারা অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে দেয়াল ভেঙে কক্ষে প্রবেশ করে পারভেজকে গলায় গামছা পেচিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশ খবর পেয়ে বেলা ৩ টার দিকে তার লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পারভেজের আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে কলেজ পরিচালনা পর্ষদের উপদেষ্টা মোঃ আব্দুস সোবাহান জানান, পারভেজ আগে থেকেই মানসিক সমস্যায় ভুগছিল। প্রায় সময়ই সে গম্ভীর থাকাসহ নিজেকে আলাদা রাখত।
এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় সদর থানায় একটি ইউডি মামলা রুজু হয়েছে। হাফবিল্ডিং কক্ষের ভেতর থেকে দরজা লাগানো থাকায় প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

২ responses to “শেরপুরে পলিটেকনিক্যাল কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর