• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীবরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন নালিতাবাড়ীতে পুলিশের আনন্দ উৎসব উদযাপন নালিতাবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের ঝিনাইগাতীতে পুলিশের উদ্যোগে ৭ মার্চ উদযাপন ৭ মার্চ উদযাপন ও উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে শ্রীবরদীতে পুলিশের আনন্দ উৎসব জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি শেরপুরে ৭ মার্চ উদযাপন উপলক্ষে পুলিশের আনন্দ উৎসব রমজানে বাজার স্বাভাবিক রাখতে ২৫ হাজার মেট্রিক টন ভোজ্য তেল আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান
/ Uncategorized

পর্যটন দিবস উদযাপন উপলক্ষ্যে বান্দরবানে প্রশাসনের ব্যাপক প্রস্তুতি

প্রতিবেদকের নাম / ৫১ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৪

উসিথোয়াই মারমা, বান্দরবান : আগামী ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস। এ উপলক্ষে পর্যটন দিবস পালনের জেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা এগারটায় জেলা পরিষদ সম্মেলন কক্ষে একটি প্রস্তুতি সভায় এ কথা জানানো হয়।
পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন ক্যসাপ্রু মারমা সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইন্সটিটিউটের পরিচালক মংনুচিং মারমা, পরিষদের প্রধান প্রকৌশলী মোহন চাকমা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক ওসমান গণিসহ বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তারা।
সভায় আবাসিক হোটেল ও রিসোর্ট ম্যানেজাররা জানান, শহরের আশেপাশে পর্যটন স্পট বিশেষ করে মেঘলা, নীলাচল, সাকুরা হিল রিসোর্ট, মিলনছড়ি হিল রিসোর্টগুলো আলোকসজ্জায় সাজানো হবে।
জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এবার পর্যটকদের আকৃষ্ট করতে বান্দরবানে পর্যটন দিবস পালিত হবে। এর জন্য প্রশাসনের পক্ষ থেকে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর