• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীবরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন নালিতাবাড়ীতে পুলিশের আনন্দ উৎসব উদযাপন নালিতাবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের ঝিনাইগাতীতে পুলিশের উদ্যোগে ৭ মার্চ উদযাপন ৭ মার্চ উদযাপন ও উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে শ্রীবরদীতে পুলিশের আনন্দ উৎসব জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি শেরপুরে ৭ মার্চ উদযাপন উপলক্ষে পুলিশের আনন্দ উৎসব রমজানে বাজার স্বাভাবিক রাখতে ২৫ হাজার মেট্রিক টন ভোজ্য তেল আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান
/ Uncategorized

দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদে তারেকের নাম ঘোষণা

প্রতিবেদকের নাম / ৯৮৩ বার পঠিত
প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০১৪

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এ.এফ. এম তারেকের নাম ঘোষণা করেছে উপজেলা আ’লীগের তৃণমূলের নেতা-কর্মীরা। বুধবার বিকালে মিয়ামি হোটেলে আয়োজিত দলের তৃণমুলের নেতাকর্মীদের উপস্থিতিতে আয়েজিত এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে প্রধান অতিথি  ছিলেন আ’লীগের কেন্দ্রিয়  উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম ওমানী, সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আবদুল হান্নান, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম,  আব্দুল মান্নান মোল্লা প্রমূখ। সভায় উপজেলার সকল ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের সন্মতিক্রমে চেয়ারম্যান পদে এ.এফ.এম তারকের নাম ঘোষণা করা হয়। তিনি আ’লীগের কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সীর ছোট ভাই এবং কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের চাচা। এ,এফ. এম তারেক আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকে সমর্থন দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের নেতাকর্মীসহ দেবিদ্বারবাসীর সমর্থন ও দোয়া প্রত্যাশা করেছেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

One response to “দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদে তারেকের নাম ঘোষণা”

  1. rasel-bin-matin says:

    দেবিদ্বার উপজেলা সকল ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের সন্মতিক্রমে চেয়ারম্যান পদে এ.এফ.এম তারকের নাম ঘোষণা করার সিদ্ধান্ , সমর্থন দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের নেতাকর্মী সমর্থন ও দোয়া প্রত্যাশা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর