• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীবরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন নালিতাবাড়ীতে পুলিশের আনন্দ উৎসব উদযাপন নালিতাবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের ঝিনাইগাতীতে পুলিশের উদ্যোগে ৭ মার্চ উদযাপন ৭ মার্চ উদযাপন ও উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে শ্রীবরদীতে পুলিশের আনন্দ উৎসব জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি শেরপুরে ৭ মার্চ উদযাপন উপলক্ষে পুলিশের আনন্দ উৎসব রমজানে বাজার স্বাভাবিক রাখতে ২৫ হাজার মেট্রিক টন ভোজ্য তেল আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান
/ Uncategorized

নড়াইল-১ আসনে মো. কবিরুল হক মুক্তি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

প্রতিবেদকের নাম / ১২২০ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ৭ জানুয়ারি, ২০১৪

06. Kabirul Haq Muktiকালিয়া (নড়াইল) প্রতিনিধি : দশম জাতীয় সংসদ নির্বাচনে  নড়াইল-১ (কালিয়া ও নড়াইল সদরের একাংশ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. কবিরুল হক মুক্তি বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এ আসনে তার বিপক্ষে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসাবে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বে-সরকারীভাবে সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ কবিরুল হক মুক্তিসহ ৪জন মনোয়নপত্র জমা দেন। কিন্তু মোঃ কবিরুল হক মুক্তি ছাড়া অপর তিনজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে এ আসনে তিনি একক প্রার্থী হন। ফলে একক প্রার্থী হিসাবে তিনি নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তিনি দ্বিতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হলেন।
উল্লেখ্য, বিগত ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে মোঃ কবিরুল হক মুক্তি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করেন। ওই নির্বাচনে তিনি ৬৩ হাজার ৮২৬ ভোট পেয়ে চার দলীয়জোট প্রার্থী বিএনপির জেলা সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও মহোজোট প্রার্থী ওয়ার্কার্স পার্টির তৎকালীন সাধারণ সম্পাদক কমরেড বিমল বিশ্বাসকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত  হন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

৩ responses to “নড়াইল-১ আসনে মো. কবিরুল হক মুক্তি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত”

  1. Anisul Islam Babu says:

    He is a populated leader. I want to see him as a minister of Bangladesh government.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর