• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

‘শুধু সাকিব নয়, দেশের হয়ে খেলতে কাউকে জোর করব না’

প্রতিবেদকের নাম / ৮৯ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

শ্যামলবাংলা ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে হতাশাজনক পারফরমেন্সের পর ভেবেছিলাম সবাই খেলার জন্য উন্মুখ থাকবে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি। সোমবার গণমাধ্যমকে তিনি একথা জানান।
বোর্ড সভাপতি বলেন, সাকিবের দেশের প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলতে চাই না। আমি ধরে নিচ্ছি টেস্ট ক্রিকেট ওর পছন্দ না। এদের দিয়ে টেস্টে কিছু হবে না। শুধু সাকিব নয়, দেশের হয়ে খেলতে না চাইলে কাউকে জোর করা হবে না। এ ছাড়া এখন থেকে ক্রিকেটাররা চুক্তির সময় কে কোনো ফরমেটে খেলতে চায় তা লিখিত নেওয়া হবে বলেও গণমাধ্যমকে জানান পাপন।
এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজে খেলবেন না সাকিব এমনটি নিশ্চিত করেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান। আইপিএলের ২০২১ মৌসুমে খেলার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।
সাকিবের এই ছুটি মঞ্জুর হয়েছে বলেও জানায় বোর্ড। ফিটনেস প্রমাণের পর এপ্রিলে লঙ্কানদের বিপক্ষে টেস্টের আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ৩৩ বছর বয়সী অলরাউন্ডারকে দলে আশা করা হয়েছিল।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর