• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচন ২৭ ফেব্রুয়ারি

প্রতিবেদকের নাম / ২০৮ বার পঠিত
প্রকাশকাল : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচন আগামী ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ২২ ফেব্রুয়ারি সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মেরাজ উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল।
জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত প্রেসক্লাবের সাধারণ সভায় শরিফুর রহমান ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি, জিএম আজফার বাবুল সিনিয়র সহ-সভাপতি ও মানিক দত্ত সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। পরে আগামী ২৭ ফেব্রুয়ারি শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে নির্বাচনের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানকে প্রধান নির্বাচন কমিশনার করে ৭ সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন জিএম আজফার বাবুল, এমএ হাকাম হীরা, দেবাশীষ সাহা রায়, সুব্রত কুমার দে ভানু, সাবিহা জামান শাপলা, মাসুদ হাসান বাদল ও মানিক দত্ত। পরবর্তীতে নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকসহ সিনিয়র সদস্যরা মিলে ২১ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। সে অনুযায়ী ২১ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন সাধারণ সম্পাদক পদে নির্বাচনের তফসিল ঘোষণা এবং ৭৭ জন ভোটারের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করে।
এদিকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে নির্বাচনকে কেন্দ্র করে প্রেসক্লাবের সদস্যদের মাঝে বেশ উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।
নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার শরিফুর রহমান জানান, সাধারণ সম্পাদক পদে ২ জন মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন এবং ২ জনের মনোনয়নই বৈধ। আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ পদে ভোটগ্রহণ চলবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর