• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীবরদীতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন নালিতাবাড়ীতে পুলিশের আনন্দ উৎসব উদযাপন নালিতাবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন শাকিবের নতুন লুক নজর কাড়ল সিনেমাপ্রেমীদের ঝিনাইগাতীতে পুলিশের উদ্যোগে ৭ মার্চ উদযাপন ৭ মার্চ উদযাপন ও উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে শ্রীবরদীতে পুলিশের আনন্দ উৎসব জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি শেরপুরে ৭ মার্চ উদযাপন উপলক্ষে পুলিশের আনন্দ উৎসব রমজানে বাজার স্বাভাবিক রাখতে ২৫ হাজার মেট্রিক টন ভোজ্য তেল আমদানি করা হবে : বাণিজ্যমন্ত্রী স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান

ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

প্রতিবেদকের নাম / ১০১ বার পঠিত
প্রকাশকাল : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১

নজরুল ইসলাম, ময়মনসিংহ ॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে ময়মনসিংহের টাউনহলের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে প্রথম শ্রদ্ধা নিবেদন করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এরপর ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সুপার মুহাম্মদ আহমার উজ্জামানসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বিকেলে জেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা ও একুশের চেতনায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান এনডিসি, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, পুলিশ সুপার মুহাম্মদ আহমার উজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভেঅকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামূল আলম ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত প্রমুখ।
এছাড়াও বিভিন্ন উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান, সাসাজিক ও সাস্কৃতিক প্রতিষ্ঠান নিজ নিজ কর্মসূচী অনুযায়ী নানা দিবসটি পালন করে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর