• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English Hindi Hindi
শিরোনাম :
দেশে পৌঁছেছে ‘আকাশ তরী’ জাতীয় প্রেসক্লাবে সৈয়দ আবুল মকসুদের জানাজা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত বিএনপি বলেছিল শেখ হাসিনা করোনার ভ্যাকসিন আনতে পারবেন না, এখন তারাই গোপনে ভ্যাকসিন নিচ্ছেন, মতিয়া চৌধুরী শেরপুরে বহুমুখী পাটপণ্য তৈরি ও বিপণন বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণ শুরু শেরপুরে আইনগত সহায়তা প্রদান কর্মসূচির অগ্রগতি বিষয়ক সমন্বয় সভা বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪ বিলিয়ন ডলার ছাড়াল রাকিবকে ডিভোর্স দিয়েই নাসিরকে বিয়ে করেছি: তামিমা নালিতাবাড়ীতে মধুটিলা ইকোপার্কের ২২৩ ধাপ সিঁড়ি উঠতে গিয়ে প্রাণ গেল এক ব্যক্তির প্রধানমন্ত্রীও সবসময় মাস্ক পরেন, আপনারাও সবসময় মাস্ক পরুন : শেরপুরে মতিয়া চৌধুরী

শেরপুরে জেএন্ডএস ভবনের সম্মুখে ককটেল হামলার ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদকের নাম / ৮৬ সময় দর্শন
হালনাগাদ : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর শহরের ঢাকলহাটী মহল্লার বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর জেএন্ডএস বাস ভবনের সামনে দুর্বৃত্তদের ককটেল হামলার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারি শনিবার রাতে ঢাকলহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাকলহাটী, দিঘারপাড়, শীতলপুর ও শেখহাটি এলাকাবাসীর আয়োজনে বিশাল ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিভিন্ন মহল্লা থেকে শ্লোগান করে খন্ড খন্ড মিছিলসহ প্রায় ২ সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করে।
আলহাজ্ব আব্দুল হালিম তারা মন্ডলের সভাপতিত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদী, ৩নং ওয়ার্ড নব-নির্বাচিত কাউন্সিলর রহমতুল্লাহ, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি আব্দুল আলিম হক, শহর আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান হুমায়ুন কবির, শহর আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ছামিউল হক, শহর আওয়ামী লীগের উপদেষ্টা সোলায়মান, আওয়ামী লীগ নেতা মুক্কাস আলী মন্ডল, কামরুজ্জামান কামাল, রফিকুল আলম, গোলাম মোস্তফা, সেলিম মিয়া, বিল্লাল সরকার, মোহাম্মদ আলী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন শেরপুর জেলা শহরের ঢাকলহাটী মহল্লার বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা আলহাজ্ব জয়নাল আবেদীন কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত নয়। তিনি সদ্য সমাপ্ত পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের পক্ষে জয়নাল আবেদীন কাজ করেছে এবং এটা দোষের কিছু নয়, তিনি শেখ হাসিনার নৌকার জন্য ভোট চেয়েছেন। একটি কুচক্রী মহল প্রতিহিংসা চরিতার্থ করতেই তার বাস ভবনের সম্মুখে এমন বর্বর ককটেল হামলা চালিয়েছে। ভবিষ্যতে আর কেউ এমন উসকানিমূলক ঘটনা ঘটালে ঢাকলহাটী, দিঘারপাড়, শীতলপুর ও শেখহাটি মহল্লার সর্বস্তরের মানুষ ঐক্যবদ্ধ হয়ে দাঁত ভাঙ্গা জবাব দিবে। কেউ যদি ভেবে থাকে জয়নাল হাজী একা তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন। এছাড়াও বক্তারা আরো বলেন, এঘটনায় প্রশাসন এবং আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্তৃপক্ষর প্রতি দৃষ্টি কামনা করে বলেন অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়। ওই ঘটনায় এলাকাবাসীদের সাথে নিয়ে আগামী ২২ ফেব্রুয়ারি জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দেয়ার ঘোষণা দেয়া হয়।
সাইফুল ইসলাম রনির সঞ্চালনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে আলহাজ্ব হোসেন আলী মোল্লা, আলহাজ্ব ইসমাইল হোসেন মন্ডল, জেএন্ডএস গ্রুপের পরিচালক সাইফুল নাহী জিন্নুর সাকী, মসজিদে নূর এর ইমাম মাওলানা আবু তালেব, ঢাকলহাটী, দিঘারপাড়, শীতলপুর ও শেখহাটি মহল্লার আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার রাতে বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীনের বাসার সামনে দুটি ককটেল হামলা হয়।

img-add

 

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর