• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

শেরপুরে বাস-ভটভটির সংঘর্ষ ॥ নারী ও শিশুসহ আহত ১০

প্রতিবেদকের নাম / ৩৮৮ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে বাস ও শ্যালোইঞ্জিনচালিত যাত্রী বোঝাই ভটভটির সংঘর্ষে শিশু, নারী-পুরুষসহ ভটভটির ১০ যাত্রী আহত হয়েছেন। ২৭ জানুয়ারি বুধবার সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়রা এলাকায় শেরপুর-ঢাকা মহাসড়কে ওই ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন সদর উপজেলার লছমনপুর এলাকার মকলেছ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৭), হযরত আলীর ছেলে আল আমীন (২৭), আব্দুস সালামের ছেলে আমিনুল (৪০), জুলহাস উদ্দিনের ছেলে আব্দুল হালিম (৪২), পাকুড়িয়া ইউনিয়নের বরাটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আল আমিন (২৬), আল আমিনের স্ত্রী নাছিমা বেগম (২২), লছমনপুর এলাকার দুলাল মিয়ার স্ত্রী হনুফা বেগম (৪০) তার ছেলে হুমায়ুন (১৫), চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর গ্রামের আব্দুল্লাহর স্ত্রী মিতু বেগম (২৫) ও এক শিশু।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বিভিন্ন এলাকার ১৬ জন নারী ও পুরুষ শ্যালোইঞ্জিনচালিত ভটভটিযোগে নেত্রকোণা জেলার পূর্বধলা টিপু শাহ্ পাগলের মাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার বয়ড়া এলাকায় পৌছামাত্র সোনার বাংলা সার্ভিসের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ওই ভটভটিকে সজোরে ধাক্কা দিলে ভটভটিটি উল্টে অন্তত: ১০ জন আহত হয়। খবর পেয়ে শেরপুর পুলিশ ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সোহেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর