• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

শেরপুর পৌরসভা নির্বাচনে শেষ লড়াইয়ে রয়ে গেলেন ৭ জন

প্রতিবেদকের নাম / ৫৪৫ বার পঠিত
প্রকাশকাল : মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১

বিএনপির বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

স্টাফ রিপোর্টার ॥ ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী এডভোকেট আব্দুল মান্নান তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এতে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় পৌর নির্বাচনের শেষ লড়াইয়ে রয়ে গেলেন ৭ প্রার্থী। এছাড়া ৫ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ২৬ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় প্রার্থিতা প্রত্যাহার করার শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার ওইসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, আগামীকাল ২৭ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেওয়া হবে।

মেয়র পদে লড়াইয়ে থাকা প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম আধার ও আরিফ রেজা, বিএনপি মনোনীত প্রার্থী এবিএম মামুনুর রশিদ পলাশ এবং স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী আতাউর রহমান, আল আমিন ও আনোয়ার সাদাত সুইট।
উল্লেখ্য, শেরপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৭৫ হাজার ৭৩৮ জন। ২৭ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হবে। আগামী ১৪ ফেব্রুয়ারি ৯টি ওয়ার্ডে মোট ৩৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম এ পৌরসভায় ইভিএমে ভোট নেওয়া হবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর