• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

বিএনপি করোনা টিকা আগে নিতে চাইলে স্বাস্থ্যমন্ত্রীকে অনুরোধ করবেন তথ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম / ৩২১ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

শ্যামলবাংলা ডেস্ক : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি করোনাভাইরাসের টিকা আগে নিতে চাইলে সে ব্যবস্থা করার জন্য স্বাস্থ্যমন্ত্রীকে আমি অনুরোধ করব। বুধবার তথ্য মন্ত্রণালয়ে বাংলাদেশ সংবাদপত্র পরিষদ নেতাদের সঙ্গে বৈঠকের আগে সাংবাদিকদের তিনি একথা বলেন।
এর আগে বুধবার সকালে এক অনুষ্ঠানে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেন ভারতে ভ্যাকসিন নিতে গিয়ে কয়েক জায়গায় মৃত্যু হয়েছে। বাংলাদেশে এই টিকা আগে ‘ভিআইপিদের’ দেওয়া হোক। তার একদিন আগে গত মঙ্গলবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের সাধারণ মানুষ করোনার টিকা কীভাবে কতটা পাবে- তা নিয়ে সংশয় প্রকাশ করেন। তিনি বলেছিলেন, এই সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এখন তারা টিকা নিয়ে নতুন লুটপাটে নিমগ্ন হয়েছে।

এসব বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান বলেন, তারা মনে করেছিল এই মহামারি সরকার সঠিকভাবে মোকাবিলা করতে পারবে না। যখন সেটি হয়নি তারা প্রথম থেকে আশঙ্কা বা ধারণা করেছিল এমনকি হয়ত প্রার্থনাও করেছিল যে, করোনায় যেন ব্যাপক লোক ক্ষয় হয় এবং দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়। কিন্তু তা না হওয়ায় তারা প্রচণ্ড হতাশ হয়েছে।
তিনি বলেন, তারা (বিএনপি) গুজব রটিয়েছিল একটি ভুল সংবাদের প্রেক্ষিতে সঠিক সময়ে ভ্যাকসিন আসছে না। কিন্তু সঠিক সময়ে ভ্যাকসিন আসছে। এমনকি ভারত সরকারের উপহার হিসেবে আমরা ২০ লাখ ডোজ ভ্যাকসিন পাচ্ছি বিনামূল্যে।
বিএনপির উদ্দেশে ড. হাছান মাহমুদ বলেন, তারা যখন সবকিছুতে ব্যর্থ হচ্ছে তখন ভ্যাকসিন নিয়ে অন্য কথা বলছে, লুটপাটের কথা বলছে। লুটপাটের দল তো বিএনপি, সেজন্য সবকিছুতে লুটপাট দেখার চেষ্টা করে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর