• শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে হালুয়াঘাটে দাবা প্রতিযোগিতা

প্রতিবেদকের নাম / ২৬৮ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

নজরুল ইসলাম, ময়মনসিংহ ॥ ‘মুজিববর্ষে অঙ্গীকার, মাদক রুখবে খেলোয়াড়’ এ শ্লোগান কে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধূলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনা “মুজিববর্ষে ‘সীমিত পরিসরে স¦াস্থ্যবিধি মেনে ” হালুয়াঘাট উপজেলায় বালক ও বালিকাদের দাবা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় । প্রতিযোগিতায় সদরের পাঁচটি স্কুল অংশগ্রহণ করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসা মোঃ রেজাউল করিম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন মোল্লা ও হালুয়াঘাট সরকারি আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল ওয়াহাবসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ। এতে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী।
দাবা প্রতিযোগিতাটি ক ও খ দুটি গ্রুপে অনুষ্ঠিত হয়। ৬ষ্ঠ থেকে অষ্টম “ক” গ্রুপ বালক ও বালিকা এবং ৯ম থেকে দশম “খ” গ্রুপ বালক ও বালিকা। প্রতিটি গ্রুপে বালক ও বালিকা চ্যাম্পিয়ন ও রানার আপ পুরস্কার প্রদান করা হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রতিযোগিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর