• সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১৫ অপরাহ্ন

শ্রীবরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্তসহ ৩ আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩৯৫ বার পঠিত
প্রকাশকাল : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার, শ্রীবরদী ॥ শেরপুরের শ্রীবরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিফুল (৩০) সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ১৯ জানুয়ারি মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রাজধানী ঢাকার যাত্রাবাড়ীসহ বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিফুল উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কামারদহ গ্রামের আবদার হোসেনের ছেলে।
জানা যায়, ২০০৪ সালে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় পানির ডোবা থেকে দুলাল মিয়ার ছেলে জাহাঙ্গীরের (১০) লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা হয়। গত ২০১৭ সালে আসামিদের বিরুদ্ধে যাবজ্জীবন সাজার রায় ঘোষণা করেন আদালত। এরপর বিভিন্ন সময়ে ৩ জন আসামি গ্রেফতার হয়ে জেলে গেলেও অপর আসামী বিফুল পলাতক ছিল। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে এসআই কামরুল হাসান অভিযান চালায়। এক পর্যায়ে ঢাকার যাত্রাবাড়ীর চট্রগ্রাম মহাসড়কের পাশে কাউনিয়ার কোনাপাড়া এলাকা থেকে বিফুলকে গ্রেফতার করে। ওই ঘটনায় সন্তোষ প্রকাশ করেছেন নিহত জাহাঙ্গীরের বাবা দুলাল মিয়া ও তার পরিবার। নিহত জাহাঙ্গীরের পারিবারিক সূত্র জানায়, তার ছেলেকে হত্যা করে কিডনি নিয়ে যায়। পরে তার লাশ ডোবায় ফেলে রেখে যায়। ওই নির্মম হত্যাকান্ডের আমরা সঠিক বিচার পেয়েছি। ওই মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারে আমরা সন্তুষ্ট।

একই দিনে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০১২/২০১৩ সালের ওয়ারেন্টভূক্ত আসামী উপজেলার চকবন্দি এলাকার আলতাফ হোসেনের ছেলে সামছুর রহমান ওরফে সাজু (৩০) ও ইয়াকুব আলীর ছেলে তৈয়ব আলী (৫০) কে গ্রেফতার করেন। বুধবার গ্রেফতারকৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্তদের গ্রেফতারের নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর